সিরাজদিখানে চিহ্নিত দুই মাদক ব্যবসায়ীকে ১১০ পিছ ইয়াবাসহ গ্রেফতার! 

Spread the love

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জের সিরাজদিখানে মিথাইল এ্যামফেটামিন যুক্ত ১১০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ২ মার্চ বিকাল অনুমান সাড়ে ৪ টার দিকে উপজেলার মালখানগর ইউনিয়নের রাসেল স্টোরের সামনে পাকা রাস্তার উপর থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় একজনের কাছ থেকে ১ শত পিছ ও অপর জনের কাছ থেকে ১০ পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করে সিরাজদিখান থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, কেয়াইন ইউনিয়নের চালতিপাড়া গ্রামের  মহিউদ্দিন শেখের ছেলে মোঃ জাহিদ হাসান (২৮) একই গ্রামের মনির হোসেনের ছেলে মোঃ রিফাত হোসেন (২২)।

স্থানীয়রা জানায়, চালতিপাড়া গ্রামের  মহিউদ্দিন শেখের ছেলে মোঃ জাহিদ হাসান ও একই গ্রামের মনির হোসেনের ছেলে মোঃ রিফাত হোসেন দীর্ঘদিন ধরে স্থানীয় এলাকাসহ আশপাশের বিভিন্ন এলাকায় মাদক তথা ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে একাধিক আইনে একাধিক মামলা বিজ্ঞ আদালতে চলমান রয়েছে।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মুজাহিদুল ইসলাম জানান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন,অভিযান চালিয়ে মাদকদ্রব্য বিক্রয়ের সময় দুই জনকে ১১০ পিছ ইয়াবাসহ গ্রেফতার করি।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *