সাংবাদিকদের সাথে মতবিনিময়ঃ নির্বাচিত হলে দুর্নীতি মুক্ত টঙ্গীবাড়ী গড়বো- আরিফ হালদার

Spread the love

টঙ্গীবাড়ী ৎেকে ফিরে আব্দুস সালাম:
উপজেলার নাগরিক সমস্যা সহ বিভিন্ন বিষয় নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আরিফুল ইসলাম হালদার। বুধবার (১০ এপ্রিল) নিজ বাড়ি দিঘিরপাড়ে এ মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়। নির্বাচিত হলে দুর্নীতিমুক্ত টঙ্গীবাড়ী উপজেলা গঠন ও মানুষের সেবায় সর্বোচ্চ নিবেদিত থাকার কথা জানান তিনি।

এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নে উত্তর দিয়ে আরিফ হালদার বলেন, আমার বাবা সাবেক চেয়ারম্যান জগলুল হালদার ভূতু এই উপজেলার মানুষের জন্য সবসময় কাজ করে গেছে। তার অবর্তমান সকলের ইচ্ছাই আমি চেয়ারম্যান প্রার্থী হয়েছি। নির্বাচিত হলে সকলকে নিয়ে সুন্দর উপজেলা গড়ে তোলাবো।

বক্তব্যে তিনি পিতার অসমাপ্ত কাজ করার পাশাপাশি উপজেলার বিভিন্ন বাজারের যানজট নিরসন, মাদক সন্ত্রাস নির্মূল, নদী ভাঙন থেকে রক্ষা সহ সড়ক যোগাযোগ উন্নয়ন ও শিক্ষা কার্যক্রম এগিয়ে নেওয়ার উদ্যোগ গ্রহনে প্রতিশ্রুতি দেন।

তার ভাই জানান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ তার দেয়া কথা রাখেননি। সে নির্বাচনের সময় ওয়াদা করেছিল সে আর নির্বাচনে দাঁড়াবে না কিন্তু সে নির্বাচনে দাঁড়িয়েছে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান কবির হালদার, কামারখাড়া ইউপি চেয়ারম্যান লুতফর হালদার খুকু, সাবেক নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ আসগর সোহেল মুন্সী, দিঘিরপাড় ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মাসুদ হালদার, ইকবাল হোসেন, মুকবুল মান, দিঘিরপাড় ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি সাগর হাওলাদার সাধারণ সম্পাদক শ্যামল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *